Recent post

মঙ্গলবার, ২৩ মে, ২০১৭

নতুন প্রজন্মের রাশিফল

সময় পাল্টেছে। মোবাইল ফোনের নেটওয়ার্কেও এসেছে চতুর্থ প্রজন্ম। কিন্তু দৈনিক পত্রিকায় প্রকাশিত রাশিফলের ভবিষ্যদ্বাণীগুলো এখনো সেকেলে। নতুন প্রজন্মের জীবনযাপনের সঙ্গে সঙ্গে যদি রাশিফলও হতো হালনাগাদ, তাহলে কেমন হতো? ভেবেছেন সোহাইল রহমান

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
মেষ রাশির ব্রো অ্যান্ড সিসদের জন্য দিনটা বিশেষ শুভ। আজ ফেসবুক স্ট্যাটাসে লাইক-কমেন্ট যোগ আছে। অনলাইনে খাবার অর্ডার দেওয়ার ব্যাপারে সতর্ক থাকুন, খাবার পৌঁছাতে পৌঁছাতে খিদে চলে যেতে পারে। বৃষ্টি হলে সাধের স্মার্টফোনে পানি ঢোকার আশঙ্কা আছে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)
রাস্তাঘাটে ক্রাশ খাওয়া ফলপ্রসূ হতে পারে। আজ আকস্মিকভাবে কোনো বন্ধুর কাছ থেকে ট্রিটপ্রাপ্তির সম্ভাবনা আছে। ফেসবুকে বিপরীত লিঙ্গের কারও কাছ থেকে মেসেজের রিপ্লাই পেতে পারেন। প্রোপোজ করা শুভ।

মিথুন (২২ মে-২১ জুন)
অবিবাহিত ব্যক্তিদের জন্য অনলাইন ম্যারেজ মিডিয়ায় ভালো পাত্র-পাত্রীর খোঁজ মিলতে পারে। বিপরীত লিঙ্গের কারও পোস্টে কমেন্ট করা থেকে বিরত থাকুন। আপনি একজন ইউটিউবার হলে আপনার ভিডিওতে অনেক ভিউ হওয়ার সম্ভাবনা আছে। ইন্টারনেট স্পিড স্লো হতে পারে। পাশের ফ্ল্যাটের গোয়েন্দা অান্টির দৃষ্টির ব্যাপারে সতর্কতা অবলম্বন করুন।

কর্কট (২২ জুন-২২ জুলাই)
আজ আপনার পছন্দের সিরিয়ালের অত্যাচারী শাশুড়ি বা ননদ উচিত শিক্ষা পেতে পারে। সাবেক গার্লফ্রেন্ড ফেসবুকে আপনাকে আনব্লক করতে পারে। বাসায় আপনার ডিএসএলার ক্যামেরাওয়ালা বন্ধুর আগমন ঘটলে কিছু প্রোফাইল পিকচার তুলে রাখতে ভুলবেন না। অনলাইন গেমারদের জন্য দিনটি বিশেষ শুভ।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)
ডেটিংয়ের ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে। চ্যাম্পিয়ন লিগে আপনার পছন্দের দল হেরে যাওয়ার আশঙ্কা উঁকি দিচ্ছে। ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হওয়ার ব্যাপারে সতর্ক থাকুন। গার্লফ্রেন্ড/বয়ফ্রেন্ডকে আপনার ফেসবুক আইডির পাসওয়ার্ড দেবেন না।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
পরীক্ষার্থীরা ফেসবুকে চোখ-কান খোলা রাখুন, আগের রাতে প্রশ্ন পাওয়ার সম্ভাবনা আছে। আপনার রিলেশনের খবর আপনার আম্মুর কানে চলে যেতে পারে। ইন্টারনেটের ব্রাউজার হিস্টোরি সতর্কতার সঙ্গে ডিলিট করুন। ট্রিট দেওয়া শুভ।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
মেসে বা বাসায় কাজের বুয়া না আসার আশঙ্কা আছে। মন শক্ত করুন, আজ আপনার ক্রাশ ‘ইন এ রিলেশনশিপ’ স্ট্যাটাস দিতে পারে। অনলাইন শপিংয়ে আকস্মিক মূল্যছাড় পেতে পারেন। পরীক্ষায় অন্যেরটা দেখে লেখা শুভ।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
পাড়ার মুরব্বি সম্প্রদায় থেকে সাবধানে থাকুন, অসাবধানতায় কয়েক ঘণ্টাব্যাপী উপদেশপ্রাপ্তি হতে পারে। আজ আপনার কম্পিউটারে ভাইরাস আক্রমণের আশঙ্কা আছে। সেমিস্টার ফাইনালে রিটেক খেতে পারেন। বিপরীত লিঙ্গের কেউ আপনার প্রোফাইল পিকচারে ‘হা হা’ রি-অ্যাক্ট করতে পারে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
বন্ধুর ওয়াই-ফাইয়ের পাসওয়ার্ড জেনে ফেলতে পারেন। আজকের দিনটি ফেসবুকে কভার ফটো আপলোড করার জন্য শুভ। ক্লাসে সুন্দরী কারও সুনজরে পড়ার সম্ভাবনা আছে। আজ আপনার রিলেশনশিপ স্ট্যাটাস ‘ইটস কমপ্লিকেটেড’ হতে পারে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
দিনটি শুরু হতে পারে ঘুম থেকে ওঠার মাধ্যমে। অনলাইনে চ্যাটিংয়ের ব্যাপারে সতর্ক থাকুন, আজ আপনার স্ক্রিনশট ফাঁস হওয়ার ঝুঁকি প্রবল। জানালা দিয়ে পাশের বাসায় উঁকিঝুঁকি মারার চেষ্টা করবেন না। হাতখরচ পেতে কৌশল খাটান।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
অনলাইন পোর্টালের নিউজ বিশ্বাস করে বোকা হতে পারেন। আজ টিভিতে আপনার পছন্দের সিনেমাটি সম্প্রচার হওয়ার সম্ভাবনা আছে। গার্লফ্রেন্ড/বয়ফ্রেন্ড আপনার মোবাইল ফোন চেক করতে পারে, তেমন কিছু থাকলে আগে থেকেই ডিলিট করুন। আজ লোডশেডিং যোগ আছে। রেস্তোরাঁর বিল পরিশোধ বাবদ মানিব্যাগ ফাঁকা হয়ে যেতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
বেকারদের জন্য সকাল সকাল বাপের ঝাড়ি খাওয়ার আশঙ্কা আছে। চাকরিজীবীদের জন্য ঝাড়িটা আসতে পারে স্ত্রীর তরফ থেকে। অনলাইনে কেনাকাটা করে প্রতারিত হতে পারেন। ফেসবুকে যার-তার ফ্রেন্ড রিকোয়েস্ট অ্যাকসেপ্ট করা থেকে বিরত থাকুন। রস+আলোর রাশিফল বিশ্বাস করলে ধোঁকা খেতে পারেন। ফেসবুকিং শুভ।

কোন মন্তব্য নেই:

Popular Posts